ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
একমাত্র শেখ হাসিনাই সবার কথা ভাবে; সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

একমাত্র শেখ হাসিনাই সবার কথা ভাবে; সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

আমাদের প্রত্যেকের কথা ভাবেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার সুযোগ্য নেতৃত্বেই দেশ আজ সারা বিশে^ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে বলে জানান, সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি।

রবিবার (০৩ মার্চ/২৪) দুপুরে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে চিকিৎসা ও শিক্ষা সহায়তা চেক ও সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

এমপি আসাদুজ্জামান নূর আরও বলেন, দেশের প্রতিটি অঙ্গনে যে অভুতপুর্ব উন্নয়ন হয়েছে একমাত্র তার কারণেই হয়েছে। তার সাহসী নের্তৃত্বে শিক্ষা, যোগাযোগ, চিকিৎসা, ভূমিহীনদের জন্য নির্ভরযোগ্য বাসস্থান, কর্মসংস্থান সহ সর্বস্তরে উন্নয়ন হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীপক চক্রবর্তীসহ অনেকে বক্তব্য রাখেন।

চেক ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সমাজ সেবা অধিদপ্তরের অর্থায়নে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত ১৯ জনকে ৫০ হাজার করে, চিকিৎসা সহায়তা হিসেবে ৪৪ জনকে ৫ হাজার এবং শিক্ষা সহায়তা হিসেবে ১৬ জনকে ৫ হাজার করে ১২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয় অনুষ্ঠানে।

এছাড়া বার্ষিক উন্নয়ন কর্মসুচির আওতায় ৩০ জন দরিদ্র শিক্ষার্থীকে একটি বাইসাইকেল ও আত্মকর্মসংস্থানের জন্য তিনজন দরিদ্রকে একটি করে রিকসা ভ্যান বিতরণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST